বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সরকার বিএনপির সমাবেশে বাধা দেয়নি

সরকার বিএনপির সমাবেশে বাধা দেয়নি

ডেস্ক রিপোর্ট :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকার কিংবা আওয়ামী লীগ বিএনপির সমাবেশে কোনো ধরনের প্রতিবন্ধকতা সৃষ্টি করছে না। বিএনপির সমাবেশ সুষ্ঠুভাবে করার জন্য সব ধরনের প্রশাসনিক সহযোগিতা দেওয়া হচ্ছে।

রাজধানীর বনানীতে আজ বৃহস্পতিবার সেতু ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতারা মনগড়া বক্তব্য দিয়ে আওয়ামী লীগকে তাঁদের সমাবেশের প্রতিপক্ষ বানানোর অপচেষ্টা করছেন। সরকার বিএনপির সমাবেশে বাধা তো দেয়ইনি; বরং সব ধরনের প্রশাসনিক সহযোগিতা দিচ্ছে।

খুলনার সমাবেশ বাধাগ্রস্ত করতে দুদিন বাস ধর্মঘটের ঘোষণা দেওয়া হয়েছে। এ বিষয়ে ওবায়দুল কাদেরের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, সেখানেও সরকারের কোনো হাত নেই। সরকার বা আওয়ামী লীগ কোনো হস্তক্ষেপ করেনি, করবেও না। ধর্মঘট ডেকেছেন পরিবহণ মালিক ও শ্রমিকরা। সেখানে সরকার কিংবা আওয়ামী লীগের করার কিছুই নেই।

অপর এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ১/১১ পরিস্থিতি তৈরির জন্য আওয়ামী লীগ নয়, বিএনপিই দায়ী। ১/১১ এর আগে বিএনপিই ক্ষমতায় ছিল। তাদের কারণেই ওই অবস্থার সৃষ্টি হয়েছিল।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech